নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সমাজসেবামুলক সংগঠন উপলব্ধির বর্ষপূর্তিতে শিশুদের জন্মদিনে সিএমপির পুলিশ কমিশনার

সমাজসেবামুলক সংগঠন উপলব্ধির বর্ষপূর্তিতে শিশুদের জন্মদিনে সিএমপির পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক:

সমাজসেবামূলক, অরাজনৈতিক ও মানবিক প্রতিষ্ঠান “উপলব্ধির” ১০ম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় এতিম শিশুদের কথা বলতে গিয়ে অশ্রুসিক্ত হন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

বিজ্ঞাপন

সোমবার (১২ ডিসেম্বর) চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গি বাজার এলাকায় সমাজসেবামূলক, অরাজনৈতিক ও মানবিক প্রতিষ্ঠান “উপলব্ধির” শিশু নিবাসে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “উপলব্ধির” চেয়ারম্যান এম সাইফুল ইসলাম।

অনুষ্ঠানের প্রথম পর্বে সিএমপি কমিশনার প্রতিষ্ঠানের কার্যক্রম ঘুরে দেখেন এবং আলোচনা ও শিশুদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

বিজ্ঞাপন

দ্বিতীয় পর্বে শিশুদের জন্মদিন পালন অনুষ্ঠানে তিনি অংশগ্রহণ করেন। সব শিশুদের তাদের জন্মদিনের কথা স্বরণ করে দিতে তাদের সাথে কেক কাটেন এবং তাদের হাতে জন্মদিনের উপহার তুলে দেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com